শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আলোয় সেজে উঠেছে পরিণীতির বাসা

আলোয় সেজে উঠেছে পরিণীতির বাসা

স্বদেশ ডেস্ক:

রাত পেরোলেই আংটি বদল! বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টি নেতা রাঘব চাড্ডা বাগদান অনুষ্ঠানের জন্য প্রস্তুত। জমকালো অনুষ্ঠানের আগে মুম্বাইতে অভিনেত্রীর বাসার ভিজ্যুয়ালগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। উৎসবের জন্য তার পুরো বাসাটি  সুন্দর করে সাজানো হয়েছে। ভিডিওতে পরিণীতি বা তার পরিবারের সদস্যদের দেখা না গেলেও দেখা গেছে তার এপার্টমেন্টে আলোর মালা। ১৩মে দিল্লির কাপুরথালা হাউস, কনট প্লেসে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হতে চলেছে পরিণীতি-রাঘবের।

পরিণীতি এবং রাঘব তাদের বাগদানের দিন একই রঙের পোশাক পরবেন। রাঘব তার মামা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেবার ডিজাইন করা একটি   আচকান বেছে নিয়েছেন, অন্যদিকে মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি সূক্ষ্ম ভারতীয় পোশাক পরবেন পরিণীতি। পরিণীতিকে ডিজাইনারের ফ্ল্যাটে বেশ কয়েকবার দেখা যাবার পর রাঘবের সাথে তার বিয়ের গুঞ্জন আরও ছড়িয়ে পড়ে। দুজনকে মাঝেমধ্যেই একসঙ্গে ডিনারে দেখা যেত।

বিমানবন্দরেও তাদের দেখা যেতো। পরিণীতিও প্রায়ই শহরের বাইরে উড়ে যেতেন রাঘবের সঙ্গে। মঙ্গলবার, পরিণীতি এবং রাঘবকে একসঙ্গে দিল্লি বিমানবন্দর থেকে বের হতে দেখা গিয়েছিল যখন পাপারাজ্জিরা তাদের বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন।

মিডিয়া ও ফটোগ্রাফারদের প্রশ্নের জবাবে পরিণীতিকে লজ্জায় রাঙা হয়ে যেতে দেখা যায়। জানা গেছে, পরিণীতি এবং রাঘবের বাগদান একটি ঘরোয়া অনুষ্ঠানের  মধ্যে দিয়ে হতে চলেছে। যেখানে উভয়ের কাছের মানুষরাই শুধু থাকবেন। 

দম্পতি মুম্বাইতে তাদের বন্ধুদের জন্য একটি পার্টি আয়োজন করবেন কিনা তা এখনো জানা যায়নি। পরিণীতি ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বাহল’  ছবির মধ্যে দিয়ে  আত্মপ্রকাশ করেছিলেন। তাকে শেষবার সূরজ বরজাতিয়ার ‘উনচাই’-তে দেখা গিয়েছিল। অন্যদিকে রাঘব ভারতের সংসদ সদস্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877